বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / দূর্ঘটনা / পরিবারের সাথে অভিমান করেই প্রাণ দিলেন রায়গঞ্জের দুই যুবক

পরিবারের সাথে অভিমান করেই প্রাণ দিলেন রায়গঞ্জের দুই যুবক

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ০৪৩২ ঘন্টা: ২৬ মে, ২০২১

সিরাজগঞ্জ: পরিবারের সাথে অভিমান করে গ্যাস ট্যাবলেট সেবন ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন সিরাজগঞ্জের রায়গঞ্জের দুই যুবক। বুধবার (২৬ মে) সকালে উপজেলার চান্দাইকোনা ও ভোরে ফরিদপুর এলাকায় এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন, চান্দাইকোনা হালদারপাড়া গ্রামের জগদীশ বাঁশফোড়ের ছেলৈ চন্দন বাঁশফোড় (২৩) ও নলকা ইউনিয়নের ফরিদপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ফরিদুল ইসরাম (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্ত্রীর উপর অভিমান বুধবার (২৬ মে) সকালে করে সবার অলক্ষ্যে গ্যাস ট্যাবলেট সেবন করেন চন্দন কুমার বাঁশফোড়। পরে চান্দাইকোনা হোলসেল সবজি মার্কেটের নিকট থেকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। আশংকাজনক অবস্থায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পথে মারা যায়। অপরদিকে পারিবারিক কলহের এক পর্যায়ে অভিমানে বুধবার (২৬ মে) ভোররাতে নিজের ঘরে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগায় ফরিদুল। বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে রায়গঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, চান্দাইকোনা এলাকায় চন্দন বাঁশফোড়ের মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্টে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।

অপরদিকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরিদুল নামে আরও এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ওই ঘটনাটি সলঙ্গা থানার আওতায় বলে তিনি জানান।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।