সদ্য সংবাদ
Home / জাতীয় / পছন্দের দোকান থেকে চশমা না কেনায় রোগীকে বের করে দিলেন ডাক্তার

পছন্দের দোকান থেকে চশমা না কেনায় রোগীকে বের করে দিলেন ডাক্তার

নিজস্ব প্রতিবেদক || যমুনা প্রবাহ.কম

সিরাজগঞ্জ: নিজের পছন্দের দোকান থেকে চশমা না কেনায় ক্ষিপ্ত হয়ে রোগীকে চেম্বার থেকে ঘাড় ধরে বের করে দিলেন চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে। হাসপাতলের চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. আব্দুল মঈদ এমন কান্ড করে বসেন। সাংবাদিকরা বিষয়টি নিয়ে কথা বলতে তার কক্ষে গেলে তিনি তাদের সাথেও দূর্ব্যবহার করেন।

চর রায়পুর মহল্লা থেকে আসা আমিনা বেগম নামে এক রোগী অভিযোগ করে বলেন, আমার চোখের চিকিৎসার জন্য গতকাল ডা. আব্দুল মঈদের কাছে এসেছিলাম। তিনি পরীক্ষা-নিরীক্ষার পর একটি চশমা ব্যবহারের কথা বলেন এবং নিউ চশমা ঘর নামে একটি দোকানের ভিজিটিং কার্ড ধরিয়ে সেখান থেকে নিতে বলেন। কিন্তু আমি আমার পরিচিত অন্য একটি দোকান থেকে চশমা কিনে আবার ডাক্তারের কাছে দেখাতে নিয়ে যাই।

এ সময় কোন দোকান থেকে চশমা কিনেছি জানতে চাইলে-আমি বলি আমাদের পরিচিত এক দোকান থেকে নিয়েছি। এ কথা শুনেই ডাক্তার মঈদ উত্তেজিত হয়ে আমাকে থাপ্পড় মারতে আসে। এক পর্যায়ে ক্ষিপ্ত তিনি তার সহকারিকে বলেন, এই মহিলাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দাও এবং চিনে রাখ, এ যেন কোনদিনও আমার চেম্বারে না ঢুকতে পারে। পরে তার সহকারিরা আমাকে রুম থেকে বের করে দেন।

আমিনা বেগম ক্ষোভের সাথে বলেন, কোন ডাক্তার রোগীর সাথে এমন ব্যবহার করতে পারে তা এই চিকিৎসককে না দেখলে কেই বিশ্বাস করতে পারবে না। তার পছন্দের দোকান থেকে চশমা না কেনার কারণে মহিলা রোগীর সাথে তিনি খারাপ ব্যবহার করলেন।

কক্ষের বাইরে সিরিয়ালের জন্য দাড়িয়ে থাকা রোগীদের সাথে কথা বলে জানা যায়,  ডা. মঈদ একজন ভালো চক্ষু চিকিৎসক হলেও তার আচরণ অত্যন্ত উগ্র। তিনি ব্যবস্থাপত্রে চশমা লিখে দেন এবং তার পছন্দের দোকান থেকে কেনার কথা বলেন। আর তা না কিনলেই তিনি রেগে যান। এর আগেও তিনি রোগীদের সাথেই এমন ব্যবহার করেছেন বলে লাইনে দাড়িয়ে থাকা অনেকেই অভিযোগ করেন।

এদিকে এসব বিষয়ে কথা বলতে ডাক্তার মঈদের চেম্বারে সাংবাদিকরা গেলে তিনি আরও উত্তেজিত হন। তিনি বলেন, আপনারা যা পারেন লেখেন, আপনারে সাথে কোন কথা বলবো না।

এ বিষয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের তত্ববধায়ক ডা. শাহজাহান আলী বলেন, কোন রোগীর সাথে এমন আচরণ করেছে তাকে কাল হাসপাতালে পাঠিয়ে দিয়েন।

 

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম আপডেট সময়: ০২ঃ০৮ ঘন্টা: ১১ মে : ২০২১ সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ইটভাটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *