সদ্য সংবাদ
Home / লিড নিউজ / নেসকোর স্মার্ট প্রি-পেইড মিটারে ভোগান্তি: গ্রাহকদের গণশুনানি

নেসকোর স্মার্ট প্রি-পেইড মিটারে ভোগান্তি: গ্রাহকদের গণশুনানি

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৬২৯ ঘন্টা, জুন ১২, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বিদ্যু বিতরনকারী নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) স্মার্ট প্রি-পেইড মিটারে দুই থেকে তিনগুন বেশি বিল আদায়, মিটার ভাড়া-ভ্যাটসহ অন্যান্য ফির নামে অতিরিক্ত টাকা কেটে নেয়া, গ্রাহক হয়রানি ও ভোগান্তির বিষয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ জুন) সকালে শহরের হৈমবালা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সিরাজগঞ্জের বিদু গ্রাহকবৃন্দের ব্যানারে এই গণশুনানি আয়োজন করা হয়। প্রবীণ সাংবাদিক সাইফুল ইসলামের সভাপতিত্বে ও বাসদ সিরাজগঞ্জ জেলা শাখার আহবায়য়ক নব কুমার কর্মকারের সঞ্চালনায় নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) শতাধিক গ্রাহক বিভিন্ন অভিযোগ ও অনিয়মের কথা তুলে ধরেন।

বিদ্যু গ্রাহকেরা বলেন, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) সিরাজগঞ্জ বিতরন ও বিক্রয় কেন্দ্র স্ব-উদ্যোগে গ্রাহকদের বাড়িতে স্মার্ট প্রি-পেইড মিটার স্থাপন করে। আর ওই মিটার স্থাপনের পরই গ্রাহকদের আগের ধেকে দুই-তিনগুন বেশি বিল দিতে হচ্ছে। যে পরিবারে আগে ৫শ টাকা বিল উঠতো সেখানে ১২শ থেকে ১৫শ টাকা বিল দিতে হচ্ছে। তার উপর মিটার ভাড়া, ভ্যাটচার্জের নামে অতিরিক্ত টাকা তো আছেই। গ্রাহকেরা অবিলম্বে এই অনিয়ম বন্ধের দাবী জানান। অন্যত্থায় আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

মতামত দিন

  1. রফিক শাহীদ

    জাতির এখন করনীয় কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *