সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / নির্বাচনের আগের রাতে ভোটকেন্দ্রে নৌকার প্রধান এজেন্ট, সর্তক করলেন রির্টানিং কর্মকর্তা

নির্বাচনের আগের রাতে ভোটকেন্দ্রে নৌকার প্রধান এজেন্ট, সর্তক করলেন রির্টানিং কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম প্রভাব বিস্তারের জন্য নির্বাচনের আগের রাতে  ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার সাথে সাক্ষাত করলেন নৌকা প্রতিকের এক প্রধান এজেন্ট ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

শনিবার (২৫ ডিসেম্বর) রাতে সিরাজগঞ্জের কামারখন্দ উপেজলার রায়দৌলতপুর ইউনিয়নের বাড়াকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এদিকে অভিযোগ পেয়ে এ বিষয়ে সর্তক করেছেন রির্টানিং কর্মকর্তা। 

ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোক্তেল হোসেন (চশমা) অভিযোগ করে বলেন, রাতে বাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সহ বিভিন্ন ভোট কেন্দ্রে নৌকার প্রার্থী ও তার প্রধান এজেন্ট প্রিজাইডিং অফিসারদের টাকা দিয়ে অনৈতিক সুবিধা নেয়ার প্রস্তাব দেন। এসময় এলাকাবাসী বিষয়টি বুঝতে পারলে প্রশাসনকে খবর দিলে তারা সেখান থেকে সরে যান।

তবে অনৈতিক প্রস্তাবের বিষয়টি অস্বীকার করে নৌকার প্রধান এজেন্ট সেলিম রেজা বলেন, আমি প্রধান এজেন্ট হওয়ার কারণে কেন্দ্রে কেন্দ্রে গিয়ে সার্বিক খোঁজ খবর নিয়েছি। প্রিজাইডিং কর্নমকর্তাদের  অনৈতিক প্রস্তাব দেয়া হয়নি।

ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা রেজাউল করিম বলেন, নৌকার প্রার্থী আব্দুর রশিদ ও তার প্রধান এজেন্টসহ ৩জন খোজ খবর নেয়ার জন্য কেন্দ্রে এসেছিলেন। তারা কোন প্রকার অনৈতিক প্রস্তাব দেননি। 

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও রির্টানিং কর্মকর্তা নাজমুন নাহার জানান, ভোটের আগে রাতে প্রিজাইডিং অফিসারের সাথে সাক্ষাত করেছেন নৌকা প্রতিকের প্রধান এজেন্ট উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা। এমন অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পাওয়ায় তাকে  সর্তক করা হয়েছে।  কারন ভোটের আগের রাতে তিনি এটা করতে পারেন না।

প্রসঙ্গত, রোববার (২৬ ডিসেম্বর) সিরাজগঞ্জের তিন উপজেলার ২১টি ইউনিয়নের সাথে  কামারখন্দের রায় দৌলতপুরেও নির্বাচন অনুষ্ঠিত হবে।  এ ইউপিতে নৌকার প্রার্থী ছাড়াও আরও ৫জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *