সদ্য সংবাদ
Home / খেলাধুলা / নারী ফুটবলার হিসেবে বিকেএসপিতে খেলার সুযোগ পেলেন অয়ন্ত মাহাতো

নারী ফুটবলার হিসেবে বিকেএসপিতে খেলার সুযোগ পেলেন অয়ন্ত মাহাতো

তাড়াশ প্রতিনিধি|| যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জের আদিবাসী প্রমিলা একাডেমির খেলোয়াড় অয়ন্ত মাহাতো (১২) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)-তে ফুটবল খেলার সুযোগ পেয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা ক্রীড়া কর্মকর্তা মাসুদ রানা। এ কর্মকর্তা আরো বলেন, বিকেএসপি ২০২১ শিক্ষাবর্ষে ভর্তির জন্য রাজশাহী বিভাগে প্রাথমিকভাবে নির্বাচিত খেলোয়াড়দের মধ্যে অয়ন্ত মাহাতো ২৯ তম স্থান অর্জন করেছেন।
অয়ন্ত মাহাতোর বাড়ি রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের গোতিথা গ্রামে। তার বাবার নাম বরিষা মাহাতো। অয়ন্ত মাহাতো যমুনাপ্রবাহ.কমকে বলেন, বিকেএসপিতে ভর্তির মাধ্যমে ফুটবল খেলার পাশাপাশি মানসম্মত শিক্ষা গ্রহণেরও সুযোগ হবে। তার স্বপ্ন, আগামীতে জাতীয় ও বয়সভিত্তিক দলে ফুটবল খেলবেন।
সিরাজগঞ্জ আদিবাসী প্রমিলা একাডেমির পরিচালক সুশীল কুমার মাহাতো বলেন, একাডেমির সকল সদস্য মেয়ে ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের। পারিবারিকভাবে এসব মেয়েরা অতি দরিদ্র। তাদের বাল্যবিবাহ থেকে দূরে রাখতে ও বিদ্যালয়ে ঝড়ে পড়া থেকে বাঁচাতে প্রমিলা একাডেমি বদ্ধপরিকর। অয়ন্তর এ অর্জনে একাডেমি গর্বিত।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *