সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / নাটোর সদর হাসপাতালে করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

নাটোর সদর হাসপাতালে করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

জেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ২০৫৬ ঘন্টা, ১৩ জুন, ২০২১

নাটোর : নাটোর সদর হাসপাতালের করোনা ইউনিটকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। আজ রোববার বেলা ১১টায় এই ইউনিটের বর্ধিত শয্যার আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

এ সময় সংসদ সদস্য শিমুল বলেন, সারা বিশ্বের অনেক উন্নত দেশ করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কিন্তু আমাদের দেশে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি সফলতার সাথে মোকাবেলা করা হচ্ছে। জনবান্ধব বর্তমান সরকার চিকিৎসা সেবাসহ জনসাধারণের যে কোন সমস্যা বা সংকটময় পরিস্থিতিতে তাদের পাশে থাকবে।

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগের কথা উল্লেখ করে সংসদ সদস্য শিমুল জানান, অতি দ্রæত নাটোর সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান এবং নতুন জনবল পদায়ন করা হবে।

সংসদ সদস্য শিমুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি প্রদত্ত তিনটি অক্সিজেন সিলিন্ডার ও অন্যান্য কোভিড-১৯ চিকিৎসা সামগ্রী হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন। তিনি হাসপাতাল কর্তৃপক্ষসহ হাসপাতালে আগত চিকিৎসাসেবা গ্রহীতাদের মাঝে উন্নতমানের মাস্কও বিতরণ করেন।

নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিমল কুমার রায়, জেলা চামড়া ব্যবসায়ী সমিতি ও নাটোর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, নাটোর সদর উপজেলঅ আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

মা ইলিশ ধরার দায়ে ১৬ জেলের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের তিনটি উপজেলায় যমুনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানে ১৬ জেলেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *