সদ্য সংবাদ
Home / জাতীয় / নলডাঙ্গায় স্ত্রীর হাতে স্বামী খুন

নলডাঙ্গায় স্ত্রীর হাতে স্বামী খুন


নাটোর প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম : নাটোরের নলডাঙ্গায় মোমিনপুর গ্রামে নিজ ঘর থেকে আব্দুর রাজ্জাক নামে এক মুদি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার স্ত্রী সালমা বেগমকে। পরকীয়ার অভিযোগ এনে নিহতের বাবা হামেদ আলী জানান, তার ছেলে আব্দুর রাজ্জাককে বালিশ চাপা দিয়ে শ্বাস রোধে হত্যা করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার মোমিনপুর গ্রামের মুদি ব্যবসায়ী আব্দুর রাজ্জাক, গত রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরে যায়। রাত ১২টার দিকে স্ত্রীর চিৎকার শুনে ঘরে ঢুকে আব্দুর রাজ্জাকের মৃত দেহ দেখতে পায়। মৃত আব্দুর রাজ্জাকের বাবা হামেদ আলী অভিযোগ করেন , স্বামীর সাথে সংসার করতে চাইতো না সালমা। এ কারণে নানা সময় স্বামী আব্দুর রাজ্জাককে মারপিট করতো। স্বামীর সাথে এক ঘরে থাকতোনা।

নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর কাছে তার মৃত্যুর খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করেছে। অপরদিকে এএসপি (সার্কেল)মহসিন আলী জানান, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত কার্যক্রম শুরু করেছে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *