সদ্য সংবাদ
Home / জাতীয় / নবাবগঞ্জে দুদুক পরিচয়ে প্রতরণার অভিযোগে আটক ২

নবাবগঞ্জে দুদুক পরিচয়ে প্রতরণার অভিযোগে আটক ২

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
নাজপুরের নবাবগঞ্জে দুদুক পরিচয় দিয়ে প্রতারনা করা সময় দুই প্রতারককে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার চককরিমপুর মাদারপাড়া গ্রামের ভুপতি চন্দ্র রায়ের ছেলে কাজল চন্দ্র রায় (২৫) রংপুর জেলার মিঠাপুকুর থানার জালাদীপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মশিউর রহমান সজিব (৩০)। এ সময় আরও এক প্রতারক পালিয়ে যায়। পুলিশ তাদের কাছ থেকে একটি ভুয়া পরিচয় পত্র উদ্ধার করে।
নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, শনিবার বিকেল ৫টায় উপজেলার টুপিরহাট নামক বাজারে পল্লী চিকিতসক মশফিকুর রহমান তার ফার্মেসীতে অবস্থান করা কালে কাজল ও সজিব সহ ৩জন নিজেদেরকে দুদুকের কর্মকর্তা পরিচয় দিয়ে ঐ পল্লী চিকিতসকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে বলে চিকিতককে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের পরিচয়পত্র দেখতে চাইলে অবস্থা বেগতিক দেখে প্রতারকদল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদেরকে আটক করে। পরে থানায় সংবাদ দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় আনে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে এবং আদালতে প্রেরন করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *