সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / দ্বিতীয় দফায় সিরাজগঞ্জের আরও ৪৮১ পরিবার পাচ্ছে জমিসহ ও ঘর

দ্বিতীয় দফায় সিরাজগঞ্জের আরও ৪৮১ পরিবার পাচ্ছে জমিসহ ও ঘর

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৪২৩ ঘন্টা: জুন ১৮, ২০২১

সিরাজগঞ্জ: মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় দফায় সিরাজগঞ্জের ৪৮১টি গৃহহীন পরিবার জমিসহ ঘর পাচ্ছে। এর আগে প্রথম দফায় জেলার ৭৯৬টি পরিবার পেয়েছে।

শুক্রবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ। তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে জমি ও ঘর প্রদান করছেন। প্রথম দফায় আমরা সিরাজগঞ্জের ৭৯৬টি পরিবারকে জমি ও ঘর দিয়েছি। দ্বিতীয় দফায় পাচ্ছে আরও ৪৮১ টি পরিবার।

এর মধ্যে সদর উপজেলায় ১৬৫টি, বেলকুচি ২০, শাহজাদপুর ৫১, রায়গঞ্জ ৩০, তাদাল ১০০, উল্লাপাড়া ৩০, কামারখন্দ ৩০ ও কাজিপুরে ৫৫টি। ২ শতক জমির উপর ১ লাখ ৯১ হাজার টাকা ব্যয়ে নির্মিত বাথরুমসহ দুইকক্ষ বিশিষ্ট একটি করে ঘর প্রতিটি গৃহহীন পরিবার পাবে বলে তিনি জানান। সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোবারক হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভে, নেজারত ডেপুটি কালেক্টর মুরাদ হোসেন,সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, যমুনাপ্রবাহ.কম এর সম্পাদক স্বপন চন্দ্র দাস, সাংবাদিক দিলীপ গৌর, অশোক ব্যানার্জী ও জিন্নাহ ফারুক বক্তব্য রাখেন।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *