সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / দূর্গানগর ইউপি নির্বাচনে ফলাফল গেজেট প্রকাশ স্থগিতের নির্দেশ উচ্চ আদালতের

দূর্গানগর ইউপি নির্বাচনে ফলাফল গেজেট প্রকাশ স্থগিতের নির্দেশ উচ্চ আদালতের

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফলের গেজেট বিজ্ঞপ্তি প্রকাশ ৬ মাসের জন্য স্থগিতের আদেশ দিয়েছেন উচ্চ আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ এ নির্দেশ দেন বলে যমুনাপ্রবাহ.কমকে জানিয়েছেন সুপ্রীম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট মো. একরামুল হক। তিনি জানান, দূর্গানগর ইউপি নির্বাচনী ফলাফলের গেজেট প্রকাশ স্থগিত, ভোট পূণ:গননার দাবীতে উচ্চ আদালতে রিট আবেদন করেন স্বতন্ত্র প্রার্থী মো. তারেকুল ইসলাম। সোমবার শুনানী শেষে আদালত ৬ মাসের জন্য ফলাফলের গেজেট প্রকাশ স্থগিতের নির্দেশ দিয়েছেন।  

রিট আবেদনকারী তারেকুল ইসলাম জানান, আমার ইউনিয়নে ১৮টি ভোট কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফলে আমি অটোরিকশা প্রতিকে ৮ হাজার ৪৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছি। আমার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী মাসুদ রানা মোটর সাইকেল প্রতিকে পেয়েছেন ৭ হাজার ৯৭৭ ভোট। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আফসার আরী নৌকা প্রতিকে ৭ হাজার ৫৫ ভোট পেয়ে তৃতীয় স্থান পেয়েছেন। অথচ নির্বাচনী ফলাফল সম্পূর্ণ পাল্টে নৌকা প্রতিকের প্রার্থীকে ৯ হাজার ২১৬ ভোট দেখিয়ে বিজয়ী ঘোষণা করা হয়েছে। অটোরিকশা আমার ভোট কমিয়ে ৭ হাজার ৯৫১ দেখানো হয়েছে।

ফলাফলের গেজেট স্থগিত ও পূণ:গননার দাবীতে আমি গত বৃহস্পতিবার আদালতে রিট আবেদন করেছি। আজ আদালত ফলাফল ৬ মাসের জন্য স্থগিতের নির্দেশ দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ রানা আদালতের নির্দেশের ব্যাপারে এখন পর্যন্ত কিছু জানেন না উল্লেখ করে বলেন, আমরা ফলাফল প্রস্তুত করে নির্বাচন কমিশনে পাঠিয়েছি। পরবর্তী কার্যক্রম কমিশনের। আমাদের আর কিছু করার নেই।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *