সদ্য সংবাদ
Home / চিত্র-বিচিত্র / দিলীপ কুমারের সান্নিধ্য পেয়েছিলেন নাইম ও শাবনাজ

দিলীপ কুমারের সান্নিধ্য পেয়েছিলেন নাইম ও শাবনাজ

বিনোদন বার্তাকক্ষ | যমুনাপ্রবাহ.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুলাই ৭, ২০২১

সিরাজগঞ্জ: দিলীপ কুমারের সান্নিধ্য পেয়েছিলেন নাইম ও শাবনাজদিলীপ কুমারের সঙ্গে নাইম ও শাবনাজ
প্রয়াত হলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার (৯৮)। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতের সবগুলো সিনেমা ইন্ডাস্ট্রিতে। তাকে হারিয়ে শোকাচ্ছন্ন দেশটির তারকারা। ভারতীয় এই মহাতারকার সান্নিধ্য পেয়েছিলেন বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় জুটি নাইম ও শাবনাজ। বহু বছর আগে দিলীপ কুমারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তারা।

দু’জনের যৌথ ফেসবুক পেজ নাইম শাবনাজ থেকে ছবিটি শেয়ার করে লেখা হয়, ‘৯৮ বছর বয়সে আজ সকালে চলে গেলেন নায়ক দিলীপ কুমার (ইউসুফ খান), ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজেউন। মহান আল্লাহ তাকে বেহেস্ত নসীব করুন, আমীন। সুন্দর একটা মুহূর্তের ছবি শেয়ার করলাম। ’ নব্বইয়ের দশকে নাইম ও শাবনাজ বড় পর্দায় নিয়মিত অভিনয় করতেন। ছবিটি সে সময়কার তোলা হতে পরে। কিন্তু এই তারকা দম্পতি ছবিটি তোলার সময়কাল ও স্থান উল্লেখ করেনি।

বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৭টায় মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চিকিসাধীন অবস্থায় শেষ নিশ্বাস করেন দিলীপ কুমার। গত ৩০ জুন থেকে অসুস্থ অবস্থায় তিনি সেখানে ভর্তি ছিলেন। বিকেল বিকেল ৫টায় জুহুর কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে। সূত্র: বাংলানিউজ

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *