সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / বেলকুচি / ‘তোমার মেয়ে তো মরে নাই’ নির্যাতিত শিশুর পরিবারকে বললেন ইউপি সদস্য

‘তোমার মেয়ে তো মরে নাই’ নির্যাতিত শিশুর পরিবারকে বললেন ইউপি সদস্য

জহুরুল ইসলাম || বেলকুচি প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম
‘তোমার মেয়ে তো ধর্ষন হয় নাই, আর মরেও নাই’-ধর্ষণচেষ্টার শিকার এক শিশুর পরিবার বিচার চাইতে গেলে এভাবেই বললেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল হামিদ।
নির্যাতিত শিশুটির বাবা সাংবাদিকদের জানান, শুক্রবার সকালে নিজের ঘাসের জমিতে পাখি তাড়াতে গিয়েছিল তার ১০ বছরের শিশু কন্যা। এ সময় শিশুটিকে একা পেয়ে প্রতিবেশী আলকাছ মন্ডল এসে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন।এ সময় শিশুটি চিতকার করলে আলকাছ পালিয়ে যায়।
তিনি অভিযোগ করে বলেন, আলকাছ মন্ডল আমার মেয়ের সাথে এমন খারাপ আচারণ করায় আমি স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদের কাছে বিচার প্রার্থনা করি। তারা আমাকে বিচার না দিয়ে বিভিন্ন ধরনের পায়তারা করছে। আমি বার বার ইউপি সদস্য আব্দুল হামিদের কাছে ন্যায্য বিচার দাবী করলে সে আমার কথা এরিয়ে গিয়ে আমাকে বলে ‘তোমার মেয়ে তো ধর্ষন হয় নাই’ আর মরেও নাই। আমি তার কথায় হতাশ হয়ে পরেছি। তাহলে আমি দরিদ্র কৃষক বলে কি ন্যায় বিচার পাব না। আমি আপনাদের মাধ্যমে আমার মেয়ে সাথে যে নরপিশাচ এরকম কাজ করেছে তার উপযুক্ত বিচার দাবী করছি।
এ বিষয়ে ধুকুরিয়া বেড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রশিদ শামীম এই প্রতিবেদকের কাছে বলেন আমি এসব বিষয়ে কিছু জানি না। আমি আগে বিষয়টি সম্পর্কে অবহিত হই। আর বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা’র কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি প্রতিবেদকের কাছে কোন বক্তব্য দিতে রাজি হননি।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে পঞ্চকবির গানে গানে বসন্তবরণ

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে বসন্ত উৎসব পালন করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *