সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / তৃতীয় লিঙ্গে রুপান্তরিত মনিরুল ও তার পরিবারের পাশে যুবলীগ

তৃতীয় লিঙ্গে রুপান্তরিত মনিরুল ও তার পরিবারের পাশে যুবলীগ


নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ০১৪৭ ঘন্টা: ৩০ এপ্রিল: ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হরমোন পরিবর্তণ জনিত কারণে পুরুষ থেকে তৃতীয় লিঙ্গে (হিজড়া) রুপান্তরিত হওয়া মনিরুল ইসলাম (২৭) ও তার পরিবারের পাশে দাড়িয়েছে যুবলীগ। এছাড়াও ওই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন স্থানীয় সংসদ সদস্য। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার চর ঘাটিনা গ্রামে মনিরুল ইসলামের বাড়িতে যান জেলা যুবলীগের সাধারন সম্পাদক একরামুল হকসহ নেতৃবৃন্দ। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, কেন্দ্রীয় যুবলীগের নেতাদের নির্দেশে তিনি অসহায় মনিরুলের (তৃতীয় লিঙ্গে রুপান্তরিত) পরিবারকে সামাজিক ও আইনি সহযোগিতা দিতে এসেছেন। এছাড়া তার (মনিরুল) নিজ বাড়িতে সম্মানের সঙ্গে উপস্থিতি ও নিরাপত্তা বিধানে তার সংগঠন থেকে সব ধরনের সহযোগিতা দেবারও ঘোষনা দেন তিনি। এ সময় সিরাজগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সজীব খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুজিত সরকার, উল্লাপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে স্থানীয় সংসদ তানভীর ইমামের পক্ষ থেকে মনিরুলকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। বৃহস্পতিবার তার মার হাতে আর্থিক সহায়তা তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা।
প্রসঙ্গত, চর ঘাটিনা গ্রামের হাফেজ মিস্ত্রির ছেলে মনিরুল ইসলাম হরমোন পরির্তণজনিত কারণে তৃতীয় লিঙ্গে রুপান্তরিত হওয়ায় মাতব্বরেরা পরিবারসহ গ্রাম ছাড়া করার নির্দেশ দেন। একই সাথে মনিরুল ও তার ভাই মজনু মিয়াকে মারধর করা হয়। এ অবস্থায় বাধ্য হয়ে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে ১১ জন মাতব্বরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই রাতেই দুই মাতবরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *