সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / তাড়াশ পৌরসভার গোডাউন মোড় রাস্তা ঝুকিপূর্ণ

তাড়াশ পৌরসভার গোডাউন মোড় রাস্তা ঝুকিপূর্ণ

চলনবিল প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
তাড়াশ: সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার গোডাউন সংলগ্ন মোড়ের গুরুত্বপূর্ণ রাস্তাটি গর্ত হয়ে গভীর খাদে পরিনত  হয়েছে । গুরুত্বপূর্ণ এরাস্তাটি দিয়ে প্রতিদিন শত শত যানবাহন ও হাজার হাজার মানুষ প্রতিনিয়ত চলাচল করে। এদিকে রাস্তাটি গর্ত হয়ে গভীর খাদে পরিণত হওয়ায় যানবাহন চলাচলকালে আটকে যাচ্ছে অনেক গাড়ি ফলে তৈরি হচ্ছে যানজট। অপরদিকে বৈরি আবহাওয়ার ফলে বৃষ্টিপাত হওয়ায় গর্তে পানি জমে তৈরি হয়েছে মরণ ফাঁদ। যার ফলে গাড়ি চলাচল কালে যেকোনো সময় দুর্ঘটনার সূচনা হতে পারে।এদিকে কয়েক মাস আগে এল,জি,ডি রাস্তাটি মেরামতের কাজ শুরু করলেও তা সমাপ্ত না হয়েই আটকে আছে বেশ কিছুদিন যাবত। এদিকে স্থানীয় জনগণ বলেন, আমরা এর পূর্বেও একবার  উর্ধতন কর্মকর্তা ও কতৃপক্ষেকে এবিষয়ে দৃষ্টি আকর্ষণ করেছি। কিন্তু তাতেও কোন সমাধান হয়নি।
নুরুল ইসলাম নামের এক মিশুক চালক বলেন, এহেন পরিস্থিতিতে পৌরসভার টোল ঠিকই আদায় করা হচ্ছে। তারাও কোন পদক্ষেপ গ্রহণ করছে না। যদি পৌরসভা কতৃপক্ষ তারাও চলাচলের জন্য কিছু খোয়া ও বালু দিয়ে গর্তটি মেরামত করে দিতো তাহলে আপাতত আমাদের চলাচলের কষ্টটা অনেক অংশে লাঘব হতো।
অন্যদিকে অধ্যাপক আঃ হাকিম নামের একজন সমাজসেবক, তার নিজস্ব ফেসবুক আইডিতে উক্ত রাস্তার গর্তটি সংস্কার করার লক্ষ্যে উর্ধতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করে স্ট্যাটাস দিয়েছেন। তিনি রাস্তাটি দ্রুত সময়ের মধ্যে মেরামত করে ঝুকিমুক্ত চলাচল  উপযোগী করে দেওয়ার জন্য কতৃপক্ষের নিকট আবেদন করেন।
এদিকে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ সূত্রে জানা যায়, করোনার কারণে সাময়িক ভাবে আঞ্চলিক সড়ক বিভাগের অধীনে সকল রাস্তার মেরামত ও সংস্কার বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে অল্প সময়ের মধ্যে সকল রাস্তার কাজ সম্পন্ন করা হবে।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *