সদ্য সংবাদ
Home / জাতীয় / তাড়াশে বিনামুল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ

তাড়াশে বিনামুল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ

মহসীন আলী,তাড়াশ উপজেলা প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের তাড়াশে গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামুল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ( ১৭ আগষ্ট) সকালে উপজেলা পাবলিক লাইব্রেরী হলরুমে চলনবিল দুঃস্থ মহিলা সংস্থার (সিডিএমএস) ও এসডিএফ’ আয়োজনে ৩শ জন গর্ভবতী মা ও শিশুদের বিনা মুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

চলনবিল দুঃস্থ মহিলা সংস্থার পরিচালক আব্দুল মালেকের সভাপতিত্বে স্বাস্থ্য,শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়,স্বাস্থ্য সেবা বিভাগ ,ঢাকা’র অর্থায়নে এ ঔষধ বিতরণ উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জামাল মিয়া শোভন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মাসুদ,তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল বারী খন্দকার,উপজেলা প্রেসক্লাবের সহ -সভাপতি মহসীন আলীসহ অনেকে। গর্ভবতী মা ও শিশুদের চিকিৎসা সেবা দেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো আব্দুল মাজেদ ও কাজলী খাতুন।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *