রবিবার , জুলাই 25 2021
Home / সিরাজগঞ্জ / তাড়াশ / তাড়াশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

তাড়াশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মহসীন আলী উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
আপডেট সময় : ০৩৫৭ ঘন্টা, মে ০৩, ২০২১
তাড়াশ: সিরাজগঞ্জের তাড়াশে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এসব দূর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন।
সোমবার (০৩ মে) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার ও ৯নং ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।  নিহতদের মধ্যে উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া এলাকার সলিমউদ্দনের ছেলে মো. শাহিন হাসান (৪৪) ও উল্লাপাড়া উপজেলার চড়িয়া শিকার এলাকার আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩২) এর পরিচয় পাওয়া গেছে। নিহত অপরজন ট্রাকের হেলপার। তার পরিচয় পাওয়া যায় নি।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী জানান, সকালে ৯ নম্বর ব্রীজ এলাকায় একটি ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনয় তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে সাদ্দাম হোসেন (৩২) মারা যান।
অপরদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি এলাকায় রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি গাড়িকে পিছন থেকে একটি পাথর খোয়া বোঝাই ট্রাক ধাক্কা দেয়। এ সময়  সামনে থাকা অপর একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায় সংবাদপত্রের গাড়িটি।
এতে শাহীন হাসান নামে ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান ও একজন গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ দুটি মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে।  আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

করোনায় মারা গেলেন ছেলে, খবর পেয়ে বাবা-মার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: ছেলে করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি, এমন খবর পেয়ে প্রথমে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।