সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / তারের জঞ্জালে ঢাকা পড়ে যাচ্ছে শহরের সৌন্দর্য

তারের জঞ্জালে ঢাকা পড়ে যাচ্ছে শহরের সৌন্দর্য


নিজস্ব প্রতিবেদক ‍|| যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: জরুরী সেবার ইন্টারনেট ডিসলাইনের তারের জঞ্জালে ঢাকা পড়ে গেছে সিরাজগঞ্জ শহরের সৌন্দর্য। বাজার স্টেশন থেকে বাহিরগোলা চৌরাস্তা প্রেসক্লাব মোড় সোহরাওয়ার্দী সড়ক ১নং খলিফা পট্টি, ২নং খলিফা পট্টিসহ শহরের সমস্ত রাস্তা জরুরী ডিস লাইনের তারের জঞ্জাল এক বিদিকিচ্ছিরি পরিস্থিতির সৃষ্টি করেছে। বর্তমানে চলছে রাস্তার সৌন্দর্য বর্ধনের কাজ। বাজার স্টেশন থেকে শুরু করে পৌরসভা সড়ক মুজিব সড়কে লাগানো হয়েছে উজ্জল দৃষ্টি নন্দন বাতি। কিন্তু ইন্টারনেট ডিস লাইনের তারের জঞ্জাল কদাকার রূপ নিয়ে শহরের সৌন্দর্য বর্ধনের পথে প্রধান প্রতিবন্ধক হয়ে উঠেছে। তারের এই জঞ্জাল আড়াল করে রেখেছে বাতির আলোকে। সৃষ্টি করেছে কুতসিত দৃশ্যের। এই সমস্ত তারের সুষ্ঠু ব্যবস্থাপনা ছাড়া পৌরসভার সৌন্দর্য বর্ধনের কোন কাজই সফল হবে না বলে পৌরসভার সচেতন নাগরিকদের অভিমত।
তারগুলো এলোমেলো না ঝুলিয়ে মাটির নিচ দিয়ে দেওয়ার আগ পর্যন্ত উঁচু দিয়ে বিদ্যুত লাইনের ঠিক নিচ দিয়ে স্টিলের দড়ি টান টান টানিয়ে তার সাথে সুবিন্যস্ত করে তারগুলোকে গুছিয়ে লাগিয়ে শহরকে এই জঞ্জালের কবল থেকে মুক্ত করা যায় বলে সচেতন মহল মনে করেন।
ইন্টারনেট ডিস লাইনের প্রতিষ্ঠানগুলোর সাথে আলোচনা করে জরুরী সেবার এই তারগুলো সুবিন্যস্ত করা দরকার। এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন এটাই পৌরবাসীর আশা।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *