সদ্য সংবাদ
Home / দূর্ঘটনা / তাড়াশে কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ২

তাড়াশে কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

হেরোইনসহ আটক দুই শীর্ষ মাদক বিক্রেতা।

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের তাড়াশে এক কোটি টাকারও বেশি মূল্যের ১ কেজি ৭০ গ্রাম হেরোইনসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

শনিবার (২১ আগষ্ট) রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলাধীন ৯নং ব্রীজ এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, রাজশাহী জেলার দূর্গাপুর থানার বর্ধনপুর গ্রামের মৃত জব্বার মোল্লার ছেলে আলতাফ মোল্লা (৪০) ও একই গ্রামের আব্দুস সোবহান মন্ডলের ছেলে মোঃ জয়নাল (৩৬)।

রোববার (২২ আগষ্ট) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

উদ্ধার হওয়া হেরোইনসহ অন্যান্য আলামত।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া তাড়াশ থানাধীন ৯নং ব্রীজের উপর অভিযান চালানো হয়। এ সময় এক কেজি ৭০ গ্রাম হেরোইনসহ ওই দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। একটি মোটর সাইকেলসহ ওই দুজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল, ০২ টি মোবাইল ফোন এবং নগদ ২০০০(দ্ইু হাজার) টাকা জব্দ করা হয়।

আটকরা দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য কেনাবেচা করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরর পর সংশ্লিস্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

কামারখন্দে ট্রাকচাপায় ভ্যানযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের কামারখন্দে ট্রাকচাপায় পায়ে চালিত ভ্যানের এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *