সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / ঢাকার সাথে উত্তর-পশ্চিমের রেল যোগাযোগ স্বাভাবিক

ঢাকার সাথে উত্তর-পশ্চিমের রেল যোগাযোগ স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইঞ্জিন বিকল হওয়া তেলবাহী ট্রেনটি সাড়ে চার ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। এতে ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার মোহনপুর ছেড়ে যায়। এরপর সুন্দরবন এক্সপ্রেস ও একতা এক্সপ্রেস ট্রেনও ওই স্টেশন ছেড়ে গেছে।

উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রফিকুল ইসলাম যমুনাপ্রবাহ.কমকে কে এ তথ্য নিশ্চিত করে বলেন, বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে লাইট ইঞ্জিন নিয়ে আসার পর ইঞ্জিন বিকল হওয়া তেলের ট্রেনটি সরিয়ে মেইন লাইনে নেয়া হয়। এরপর থেকেই  রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

প্রসঙ্গত, সোমবার ভোররাত ৪টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা এনজি ডিসি ব্লক, ঢাকা নামের তেলবাহী ট্রেনটি মোহনপুর স্টেশনের উল্লাপাড়া রাউডারে আউটার সিগন্যালের কাছে আসার পর ইঞ্জিন ফেল করে। এরপর থেকেই এ কারণে ঢাকার সাথে রাজশাহী, রংপুর ও খুলনা অঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *