সদ্য সংবাদ
Home / কৃষি ও শিল্প / সিরাজগঞ্জে ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যালের যাত্রা শুরু

সিরাজগঞ্জে ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যালের যাত্রা শুরু


নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: ইমারতসহ যে কোন স্থাপনা নির্মাণ কাজের স্থায়ীত্ব বাড়ানোর লক্ষ্যে সিরাজগঞ্জে ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যালের অগ্রযাত্রা শুরু হলো। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্যোগে সিরাজগঞ্জ পৌর কনভেনশন হলরুমে মতবিনিময় সভার আয়োজনে করা হয়।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, একজন মানুষের সারাজীবনের স্বপ্ন থাকে একটি বাড়ি নির্মাণের। সেই বাড়িটির স্থায়ীত্ব বাড়ানোর নিশ্চয়তা দেয় ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যাল। জার্মানের ফর্মুলেজন ও টেকনোলজি এবং মালয়েশিয়ার কেমিকেল প্রস্তুতকারকের সহায়তায় সর্বোচ্চ মানের কনস্ট্রাকশন এড মিক্সার ডিউকন কেমিক্যাল। এ সময় বক্তারা ডিউকনের স্থায়ীত্ব এবং কার্যকারিতা তুলে ধরেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যাপক (সিভিল ইঞ্জিনিয়ারিং) নজরুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন নাজমুল ইসলাম, প্রকৌশলী আনোয়ার ইসলাম, প্রকৌশলী আসাদুল ইসলাম আসাদ, প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রকৌশলী রেজা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ১ম শ্রেণীর ঠিকাদার শিপন, শামীম তালুকদার, সংস্থার সেলস ম্যানেজার রাসেদুল হাসান, ডিএসএম শাহাবুল আলম, আরএসএম জাহিদ হাসান, এএসএম রেজাউল করিম, বিপিই মোহাম্মদ আলী জিন্নাহ, জনি আহম্মেদ, রোমান হোসেন, সাব্বির ও স্বদেশ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ফারুক হোসাইন প্রমুখ। মত বিনিময় সভায় মোট  ৬০ জন ঠিকাদার ও প্রকৌশলী এবং রাজমিস্ত্রী উপস্থিত ছিলেন। উল্লেখ্য ডিউকন কনস্ট্রাকশন কেমিক্যালের বাজারজাতকরণের লক্ষ্যে সিরাজগঞ্জে ডিপো প্রতিষ্ঠায় স্বদেশ এন্টারপ্রাইজের সাথে চুক্তি করা হয়।

 

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম আপডেট সময়: ০২ঃ০৮ ঘন্টা: ১১ মে : ২০২১ সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ইটভাটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *