সদ্য সংবাদ
Home / আইন আদালত / জেলা জজ আদালতের খারিজ হওয়া নথি পুড়িয়ে ধংস

জেলা জজ আদালতের খারিজ হওয়া নথি পুড়িয়ে ধংস

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জ জেলা জজ আদালতের খারিজ হওয়া ২০১৮ সাল পর্যন্ত ধংসযোগ্য সকল নথিপত্র পুড়িয়ে ফেলা হয়েছে। শনিবার জেলা জজ আদালতের অধিনে বিভিন্ন আদালতের বিচারকগণের উপস্থিতিতে এবং আদালতের কর্মচারিদের সহায়তায় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সদস্যরা এসব নথি ধংস করে। আদালতের পাশে জেলা প্রশাসক কার্যালয়ের দক্ষিণ-পূর্ব কোণের জলাশয়ের পাশেই নথিগুলো বিনষ্ট করা জয়।
নথি বিনষ্টকরণ কার্যক্রম তত্ত¡াবধান করেন সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো: নাজির। সার্বিক সমন্বয়ের দায়িত্বে ছিলেন সিনিয়র সহকারী জজ ও ভারপ্রাপ্ত জজ, নেজারত বিভাগ বাদল কুমার চন্দ। এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ সাইফুল ইসলাম ও সুপ্রিয়া রহমান, সহকারী জজ মো: মিনহাজ উদ্দিন ফরাজী, সাইমুন আল ইসলাম, নুর মোহাম্মদ ভূঁইয়া, লাভলী নাজনীন ও নুসরাত জাহান এবং সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার জনাব মো: আশরাফুল ইসলাম।

দেওয়ানী নিয়ম ও আদেশাবলী (পার্ট-১) এর ৪৭৮ নিয়ম অনুযায়ী পদক্ষেপ ব্যর্থতায় খারিজ হয়েছে এসকল নথি ০১ (এক) বছর পর পর বিনষ্ট করতে হয়। তারই ধারাবাহিকতায় পদক্ষেপ ব্যর্থতায় খারিজ হয়েছে এসকল নথিসমূহ আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হলো।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *