সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আল-আমিন সরকারের বর্ণাঢ্য নির্বাচনী শোভাযাত্রা

জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আল-আমিন সরকারের বর্ণাঢ্য নির্বাচনী শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

নির্বাচনী শোভাযাত্রায় চেয়ারম্যান আল-আমিন সরকার।

যমুনাপ্রবাহ.কম: বিশাল শোভাযাত্রার মধ্য দিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারনা শুরু করলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আল-আমিন সরকার। শোভাযাত্রায় নিজের মেয়াদকালে ইউনিয়নের সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আবারও ভোট চাইলেন তিনি।

বুধবার (৬ অক্টোবর) সকাল ১১টা থেকে দিনব্যাপী পুর্ণিমাগাঁতী ইউনিয়নের বিভিন্ন সড়ক ও উল্লাপাড়া উপজেলা শহরও প্রদক্ষিণ করে। পাঁচ শতাধিক ব্যাটারি চালিত অটোভ্যান, দুই শতাধিক মোটরসাইকেল ছাড়াও মাইক্রোবাস ও ট্রাকে চেপে হাজারো কর্মি সমর্থক এ শোভাযাত্রায় অংশ নেয়। এ সময় শ্লোগান দিয়ে আল আমিন সরকারকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানায় কর্মী সমর্থকরা।

শোভাযাত্রা শেষে ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বর্তমান সরকার দেশব্যাপি উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। শহরের পাশাপাশি গ্রামেও লেগেছে আধুনিকতার ছোয়া। পূর্নিমাগাতি ইউনিয়নের রাস্তা-ঘাট, ব্রিজ, হাট-বাজার, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, কাজের মাধ্যমে আমি মানুষের মন জয় করতে পেরেছি বলেই আজ হাজার হাজার নারী-পুরুষ আমার পক্ষে মাঠে নেমেছে। এই ভালোবাসা ধরে রেখে আমি আজীবন মানব কল্যানে কাজ করে যাব ইনশাআল্লাহ।  নিজের উদ্ভাবনি চিন্তা-চেতনাকে কাজে লাগিয়ে ইতিমধ্যেই জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।

বিশাল শোভাযাত্রায় হাজার হাজার মানুষের অংশগ্রহণ।

নিজ উদ্যোগে পূর্নিমাগাতি ইউনিয়নের অধিকাংশ রাস্তায় বজ্রপাত নিরোধকসহ নানা প্রজাতির হাজার হাজার বৃক্ষরোপন করা জনপ্রিয় এই জনপ্রতিনিধি মনোনয়ন প্রাপ্তি ও নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করে বলেন, অল্প সময়ে ইউনিয়নের দল-মত নির্বিশেষে সর্বস্তুরের মানুষ যে সেবা ও স্থানীয় সরকারের সহযোগিতা পেয়েছে, তারা অবশ্যই এর মুল্যায়ন করবে। নিজস্ব চিন্তা-চেতনা ও স্থানীয় সাংসদ তানভীর ইমাম এমপি’র সার্বিক সহযোগিতায় ইউনিয়ন পরিষদের সেবা প্রদানকে আধুনিকায়ন করা হয়েছে, প্রাপ্ত বরাদ্দ শতভাগ সুষ্ঠ ব্যবহার করে সুষম উন্নয়ন করা হয়েছে।


সামাজিক নিরাপত্তা বেষ্টনি’র অংশ কর্মসৃজন প্রকল্প, বয়স্কভাতা, বিধাব ভাতা, মাতৃত্বকালিন ভাতা, ভিজিডি, ভিজিএফ সুষ্ঠভাবে বন্টন করা হয়েছে, মানুষ এর সুফল ভোগ করেছে। জনসাধারন অবশ্যই এর মুল্যায়ন করবে সমর্থন ও ব্যালটের মাধ্যমে। নির্বাচনী শোভাযাত্রায় পূর্নিমাগাতি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অংগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *