সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / জাতীয় শোক দিবসে নাটোরে আওয়ামীলীগের দুই গ্রূপের পৃথক কর্মসূচি

জাতীয় শোক দিবসে নাটোরে আওয়ামীলীগের দুই গ্রূপের পৃথক কর্মসূচি

নাটোর জেলা প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উদযাপন ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করেছে নাটোর জেলা আওয়ামীলীগের দুই গ্রুপ।

রোববার (১৫ আগষ্ট) সকালে কান্দিভিটা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ আওয়ামীলীগ অঙ্গ সহযোগীসংগঠনের নেতৃবৃন্দ। এ সময় এক মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া জেলাআওয়ামীলীগের উদ্যোগে গরীব অসহায় ও দুস্থ মানুষদের মধ্যে খাবার বিতরণকরা হয়। এ সময় নাটোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণসম্পাদক হাবিবুর রহমান চুন্নু , নাটোর পৌরসভার সাবেকে  মেয়র কামরুল ইসলাম, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাশিরুর রহমান চৌধুরী এহিয়া সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব নাটোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনআনু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ। পরে কানাইখালী বাসস্ট্রান্ডে কোরাখানী দোয়া মোনাজাত ও খাবার বিতরণকরা হয়।


অপরদিকে,পৃথকভাবে কানাইখালি পুরাতন বাস টার্মিনাল এলাকায় জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং রেড ক্রিসেটের সহযোগিতায় অসহায়, দু:স্থ মানুষদের চিকিৎসা সেবা দেওয় হয়। এ সময় জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার ইশতিয়াকআহমেদ ডলার, সাধারণ সম্পদক শফিউল আযম স্বপন, সাবেক প্রতিমন্ত্রীআহাদ আলী সরকার, আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পদক শরিফুল ইসলাম রমজান, সৈয়দ মোর্তুজা আলী বাবলুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়া দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করছে জেলা প্রশাসন। এছাড়াও জেলার সর্বত্রই পালন করা হয় শোকাবহ ১৫ আগস্টেরকর্মসূচী।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *