সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / চৌহালী / জলিল হত্যায় সাবেক মন্ত্রীর ছেলে ও ভাতিজাসহ শতাধিক নেতাকর্মী আসামী

জলিল হত্যায় সাবেক মন্ত্রীর ছেলে ও ভাতিজাসহ শতাধিক নেতাকর্মী আসামী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের এনায়েতপুর কথিত আওয়ামীলীগ কর্মী আব্দুল জলিল হত্যার ঘটনায় সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ছেলে মিঠু বিশ্বাস ও ৪ ভাতিজাসহ আওয়ামীলীগের শতাধিক নেতাকর্মীকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে এ মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে নিহতের চাচাশশুড় ও সদিয়া চাঁদপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ৭২ জনের নাম উল্লেখ ও ৩০/৩৫ জন অজ্ঞাতনামা আসামী রয়েছে। আসামীদের মধ্যে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ছেলে মিঠু বিশ্বাস, ভাতিজা নান্নু বিশ্বাস, বাবলু বিশ্বাস, লাবু বিশ্বাস ও ঠান্ডু বিশ্বাস রয়েছেন।

রাতে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান যমুনাপ্রবাহ.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, আজুগড়া গ্রামের আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে নান্নু বিশ্বাসকে প্রধান আসামী করে ৭২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও ৩০ জনের বিরুদ্ধে রাতে মামলাটি রেকর্ড হয়েছে। ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। এ মামলার এজাহার নামীয় একজনসহ চার আসামীকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত,  বুধবার (২৪ মার্চ) বিকেলে এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভোট গণনা শেষে দু’পক্ষের সংঘর্ষে নিহত হন আব্দুল জলিল (৩৮)।  বৃহস্পতিবার (২৫ মার্চ)  দুপুরে এক সংবাদ সম্মেলনে নিহত জলিলকে ৬নং ওয়ার্ড কমিটির সদস্য দাবী করলেও তার প্রমাণ দেখাতে পারেনি থানা আওয়ামী লীগ।  এ সময় ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, দলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটিতে নিহত জলিলের নাম নেই, তবে তিনি কর্মী।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় মহিলাসহ নিহত ২ (ভিডিওসহ)

আপডেট সময় : ০৬:২০ ঘন্টা: ১৩ মে, ২০২১ নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *