শনিবার , জুলাই 31 2021
Home / গুরুত্বপূর্ণ / চেনা রুপে সিরাজগঞ্জের মহাসড়ক: ৪০ কিলোমিটার জুড়ে যানজট

চেনা রুপে সিরাজগঞ্জের মহাসড়ক: ৪০ কিলোমিটার জুড়ে যানজট

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৫১৮ ঘন্টা, জুলাই ১৫, ২০২১

সিরাজগঞ্জ: টানা ১৪ দিনের কঠোর লকডাউন শেষে আবারও চির চেনা রূপে ফিরেছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ সিরাজজড়ঞ্জের সকল মহাসড়ক। হাজার হাজার পরিবহণের চাপে মহাসড়কের ৪০ কিলোমিটার এলাকা জুড়ে চলছে থেমে থেমে যানজট।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল থেকেই এ মহাসড়কে থেমে থেমে যানজট সৃষ্টি হচ্ছে। দুপুরের দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার রুটের ঢাকামুখী লেনে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এ মহাসড়কে হাজার হাজার যানবাহন ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে রয়েছে। অপরদিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে চান্দাইকোন পর্যন্ত অন্তত ১৮ কিলোমিটার জুড়েও থেমে থেমে যানজট চলছে।

হাটিকুরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বলেন, রাজশাহী, পাবনা ও বগুড়া তিনটি রুটের গাড়ী বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে প্রবেশ করে। এ কারণে এ মহাসড়কটিতে সবসময়ই চাপ থাকে। যার ফলে এই ২২ কিলোমিটার মহসড়েক যানজট রয়েছে। সিরাজগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদের বলেন, বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর থেকে হাটিকুমরুল পর্যন্ত এবং হাটিকুমরুল থেকে বগুড়া মহাসড়কের চান্দাইকোনা পর্যন্ত সকাল থেকেই থেমে থেমে যানজট রয়েছে। এর মধ্যে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজটের তীব্রতা বেড়ে যাচ্ছে। ট্রাফিক ও হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।