সদ্য সংবাদ
Home / সারাদেশ / খুলনা বিভাগ / চাপাইল-কালিয়া সড়ক যেন মরণফাঁদ‍‍ !

চাপাইল-কালিয়া সড়ক যেন মরণফাঁদ‍‍ !

মো: বাবলু মল্লিক, উপজেলা প্রতিনিধি, কালিয়া (নড়াইল)

যমুনাপ্রবাহ.কম: দীর্ঘদিন থেকে সংস্কার না হওয়ায় অসংখ্য খানাখন্দে বেহাল দশা হয়ে পড়েছে নড়াইল জেলার চাপাইল-কালিয়া আঞ্চলিক সড়ক। পহরডাঙ্গা ইউনিয়ানের চাপাইল থেকে যোগানিয়া বাজার ৬ কি:মি: সড়কের ইট-সুরকি উঠে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত,সামান্য বৃষ্টি হলেই এসব গর্তেজমে পানি।এমন  বাস্তবতায় সড়কটি দিয়ে চলাচল করতে গিয়ে প্রতিনিয়িত ভোগান্তির শিকার হচ্ছে যাত্রীরা। চাপাইল কালিয়া সড়ক দিয়ে প্রতিদিন চলাচল করে হাজার হাজার যান বাহন। ভারী যানবাহন চলাচলের কারণে সড়কের বিভিস্থানে গর্তের সৃষ্টি হয়ছে। আর বৃষ্টি হলেই গর্তে জমে পানি,এতে দূঘটনারকবলে পড়ে অসংখ্য যানবাহন। এমন বিপধজ্জনক অবস্থার মাঝেও জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন চলাচল করছে অটোবাইক পন্যবাহী ট্রাক পিকাআপ, বাস, রিক্সা এবং নছীমন।

স্থানীয়রা   জানান, এই রাস্তা দিয়ে আমারা সর্ব সময় চলাচল করি আমাদে অনেক কষ্ট হয় কৃর্তৃপক্ষের কাছে দাবি সড়কটা যেন ঠিক করে দেন।অটোবাইকচালক পরশ শেখ জানান, আমরা খেঁটে খাওয়া মানুষ আমাদের এই রাস্তা ঠিক না হলে অটোবাইক বিক্রি ছাড়া উপায় নেই।পহরডাঙ্গা আওয়ামী-যুবলীগের সভাপতি সেলিম সিকদার বলেন, চাপাইল কালিয়া সড়কের বেহাল দশা চাপাইল হতে যোগানিয়া ৬কিলোমিটার সড়ক ভঙ্গে গাড়ী চলাচর ভিগ্নগঘটে যে কোন সময় বড় ধারনে দূর্রঘটনা ঘটতে পারে আমরা এলাকা বাসী কর্তৃপক্ষের সুদৃষ্টি করছি।

এ ব্যাপারে পহরডাঙ্গা ইউনিয়ান চেয়ারম্যান মোল্লা মোকারম হোসেন বলেন, চাপাইল টু কালিয়া সড়ক এই সড়কের চাপাইল থেকে যোগানিয়া সড়কের অনেক স্থানে গর্ত হয়েছে যানবাহন চলাচলে অউপযোগী হয়ে পড়েছে, আমি কিছু কিছু স্থানে বালু-খোয়া দিয়েছি ভরার্ট করেছিলাম। সে গুলো পুনোরায় গর্ত হয়ে পড়ছে, এজন্য উর্ধ্বন কর্তৃপক্ষের দৃষ্টি আর্কশন করছি।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *