সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / চাঁদাবাজি মামলায় উল্লাপাড়ার চেয়ারম্যান পুত্রসহ ৭ জনের কারাদন্ড

চাঁদাবাজি মামলায় উল্লাপাড়ার চেয়ারম্যান পুত্রসহ ৭ জনের কারাদন্ড

উল্লাপাড়া প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়ায় সন্ত্রাসী করে বাড়ী-ঘর, রাস্তা-ঘাট ভাংচুর ও চাঁদাবাজির অভিযোগে দ্রæত বিচার আইন আদালতে গোলাম মোস্তফার দায়ের করা মামলায় চেয়ারম্যান পুত্রসহ ৭ জনকে কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের দ্রুত বিচার আইন আদালতে প্রত্যেকে ৩ বছরের কারাদন্ড ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের সাজার রায় দেন আদালতের বিজ্ঞ বিচারক মোঃ নজরুল ইসলাম। দন্ডপ্রাপ্তরা হলেন- উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল প্রামানিকের একমাত্র পুত্র মোঃ আব্দুল কুদ্দুস (৩০), উধুনিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আল-মাহমুদের পুত্র সিহাব আলী (২৫), একই গ্রামের মৃত মুজা মোল্লার পুত্র রাসু (৩০), গাদু মোল্লার পুত্র জাহিদুল (২৫), বিশা প্রামণিকের পুত্র নাদু (৩৫), আবুল কালাম আজাদের পুত্র আব্দুল আলীম (৩০) ও আরমান মোল্লার পুত্র আফছার আলী (৪০)।
দ্রæত বিচার আইন আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবি এ্যাড. শহিদুল ইসলাম লিটন রায়ের সত্যতা নিশ্চিত করে জানান, ২০১৭ সালে উল্লাপাড়া উপজেলার উধুনিয়া গ্রামের গোলাম মোস্তফা নামের ব্যক্তি দ্রæত বিচার আইন আদালতে বাদী হয়ে ৮ জনকে আসামী করে বাড়ী-ঘর ভাংচুর, সন্ত্রাসী ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। উক্ত মামলা স্বাক্ষী প্রমাণের আলোকে বিজ্ঞ বিচারক সুমন নামের একজন আসামীকে নির্দোষে খালাস প্রদান করেন এবং বাকী ৭ জনকে দোষী সাব্যস্ত করে কারাদন্ড প্রদান করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *