সদ্য সংবাদ
Home / অপরাধ / চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় মামলা: চালক-হেলপার আটক

চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের ঘটনায় মামলা: চালক-হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৩৪০ ঘন্টা, জুন ২৩: ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণী (২০) ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিত ওই তরুণীর বাবা বাদী হয়ে ট্রাকের চালক ও হেলপারকে আসামী করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার আসামী ট্রাকচালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) দুপুরের দিকে বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসাইন বলেন, মঙ্গলবার (২৩ জুন) গভীর রাতে নির্যাতিতা তরুণীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বুধবার সকালে ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য নেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, মামলা দু আসামীকে রাতেই গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, ট্রাকচালক বগুড়া জেলা সদরের আশুখোলা গ্রামের মনসুর আলীর ছেলে সোহেল রানা (৩২) এবং হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার জহুরুল শেখের ছেলে ওয়াবাহ শেখ (৩০)। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত মঙ্গলবার (২২ জুন) চন্দ্রা থেকে ট্রাকের কেবিনে চড়ে আসছিলেন ওই প্রতিবন্ধী তরুণী। ট্রাকটি এলেঙ্গা এলাকায় আসার পর চালক ও হেলপার ট্রাকের ভেতরে থাকা যাত্রীদের নামিয়ে দেন এবং কেবিনের মধ্যে ওই তরুণীকে নিয়েই চলে যান। পরে ট্রাকের এক যাত্রী ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি পুলিশকে জানায়। সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়েক কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাকসহ চালককে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে নির্যাতিতা ওই তরুণীকে উদ্ধার করা হয়। এরপর রাতেই অভিযান চালিয়ে হেলপারকেও আটক করে পুলিশ।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *