সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / কালিয়া হরিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমানের মনোনয়নপত্র জমা

কালিয়া হরিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমানের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহকম: আসন্ন দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মো. আরিফুর রহমান আরিফ। বুধবার (১৩ অক্টোবর) সদর উপজেলা নির্বাচন অফিসে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদিকে এ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীসহ মোট ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উল্লেখ্য আরিফুর রহমান আরিফ এর আগেও চেয়ারম্যান পদে দুবার নির্বাচন করেছেন। তিনি প্রথমবার নির্বাচন করে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন। দ্বিতীয়বার নির্বাচন করেও সামান্য ভোটে আওয়ামীলীগ প্রার্থীর কাছে হেরে যান।
এদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরিফুর রহমান বেশ শক্ত অবস্থানে রয়েছেন। তিনি এলাকায় ব্যাপকভাবে গণসংযোগ ও প্রচারণা করে আসছেন।
আরিফুর রহমান বলেন, আমি দীর্ঘদিন ধরে কালিয়া হরিপুর ইউনিয়নের মানুষের পাশে আছি। বার বার নির্বাচন করে অল্প ভোটের ব্যবধানে হেরে গেলেও আমি মাঠ ছেড়ে যাইনি। আশা করছি এবার কালিয়া হরিপুর ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *