সদ্য সংবাদ
Home / অপরাধ / কামারখন্দে লাখ টাকার হেরোইনসহ নারী আটক

কামারখন্দে লাখ টাকার হেরোইনসহ নারী আটক

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

লাখ টাকার হেরোইনসহ আটক বেদেনা খাতুন।

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কামারখন্দে লাখ টাকার হেরোইনসহ বেদেনা খাতুন ৩২) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।
বৃহস্পতিবার (২৬ আগস্ট) ভোর ৪টার দিকে উপজেলার জামতৈল উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ তাকে আটক করা হয়। আটককৃত বেদেনা খাতুন (৩২) উপজেলার জামতৈল উত্তরপাড়ার আইয়ুব আলীর স্ত্রী। 
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে ওই নারী এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে জামতৈল এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে ১০ গ্রাম হেরোইনসহ তাকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ১ লাখ টাকা। পরবর্তীতে তার বিরুদ্ধে মামলা দায়ের করে কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়। বিকেলে তাকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 
উল্লেখ্য, ২০১৯ সালের ৩১ মার্চ কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করে উপজেলা প্রশাসন। মাদকমুক্ত ঘোষণার আগে উপজেলা প্রশাসনের কাছে আত্মসমর্পণ করেছিলেন এই মাদক ব্যবসায়ী বেদেনা খাতুন।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *