বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / কামারখন্দে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত 

কামারখন্দে প্রাইভেট কার চাপায় মোটর সাইকেল আরোহী নিহত 

উপজেলা প্রতিনিধি ll যমুনাপ্রবাহ.কম
আপডেট সময় : ১০৩২ ঘন্টা : ০৯ মে: ২০২১
কামারখন্দ: সিরাজগঞ্জ :সিরাজগঞ্জের কামারখন্দে প্রাইভেট কার চাপায় সাদিকুল হক (২৯) নামে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রাইভেট কারের তিন যাত্রী।
রোববার (৯ মে) ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারয়খন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রীজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সাদিকুল হক শরীয়তপুর জেলার গোসাইর হাট উপজেলার চর ভুঈয়া গ্রামের নিয়ামুল হকের ছেলে। তিনি একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন চৌধুরী জানান,  ঢাকা থেকে মোটর সাইকেলযোগে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিলেন সাদিকুল। তিনি ঝাঐল ওভার ব্রীজের পার হচ্ছিলেন। এ সময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কার অপর একটি পরিবহনকে ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে মোটর সাইকেল আরোহী সাদিকুলসহ প্রাইভেট কারের তিন যাত্রী গুরুতর আহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদিকুল। প্রাইভেট  কারের আহত তিন যাত্রী হাসপাতালে ভর্তি রয়েছেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।