শনিবার , জুলাই 31 2021
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / কামারখন্দে পুকুর থেকে আশি বছরের বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

কামারখন্দে পুকুর থেকে আশি বছরের বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

কামারখন্দ প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে পুকুর থেকে ভাসমান অবস্থায় রহিমা বেগম নামে আশি বছর বয়সী এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার মৎস্য অফিসারের কার্যালয়ের পেছনের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রহিমা উপজেলার জামতৈল ইউনিয়নের চর টেংরাইল গ্রামের মৃত হবিবর আকন্দের স্ত্রী। গত প্রায় ১০/১৫ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মৃত বৃদ্ধা রহিমা বেগম মানসিক রোগী ছিলেন বলে তার পরবার সূত্র জানিয়েছে। তিনি বেশ কিছুদিন ধরেই নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খুঁজেও তার সন্ধান না পাওয়ায় শনিবার (২৮ নভেম্বর) সাধারণ ডায়রী (জিডি) করে।

আজ সকাল সাড়ে ১১টার দিকে মৎস্য অফিসের পেছনের পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।