সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / কামারখন্দে ট্রাকচাপায় সেনা সদস্য নিহত

কামারখন্দে ট্রাকচাপায় সেনা সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে ট্রাকচাপায় ইমরান হোসাইন জনি (২০) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বুধবার (১৭ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে উপজেলার কোনাবাড়ী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমরান হোসাইন জনি উল্লাপাড়া উপজেলার উলিপুর পশ্চিমপাড়া এলাকার মো. পরী তালুকদারের ছেলে। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তরের ১১ পদাতিক ডিভিশনে সেনা সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তার  সৈনিক নং-৪৫২০৬৮৪ ও বিআইআর নম্বর ২১৮১৬৫।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সেনা সদস্য ইমরান হোসাইন জনি কোনাবাড়ী এলাকায় নানার বাড়ী বেড়াতে এসেছিলেন। আজ সন্ধ্যার দিকে তিনি দু আরোহীকে নিয়ে মোটর সাইকেল চালিয়ে স্থানীয় বাজারে যাবার পথে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দেয় এবং ছেঁচড়ে বেশ কয়েক গজ নিয়ে যায়। এতে ইমরান হোসাইন জনিসহ অন্য আরোহীরাও আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পর ইমরান হোসাইন জনিকে মৃত ঘোষণা করেন চিকিতসক। বাকী দুজন চিকিতসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটিকে আটক করলেও এর চালক হেলপার পালিয়ে গেছে।

About jamuna

আবার চেষ্টা করুন

মারুফ বিন হাবিবের মৃতুবার্ষিকীতে উল্লাপাড়া আ.লীগের দু’গ্রুপের পৃথক কর্মসূচী পালন

উল্লাপাড়া প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: কমিটি অনুমোদনের দু’ মাস যেতে না যেতেই আভ্যন্তরিন কোন্দলে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *