সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / কামারখন্দে ছাগলচোর সন্দেহে যুবককে নির্যাতনকারী হ্যাপি গ্রেফতার

কামারখন্দে ছাগলচোর সন্দেহে যুবককে নির্যাতনকারী হ্যাপি গ্রেফতার

 

কামারখন্দ প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জের কামারখন্দে ছাগলচোর সন্দেহে শফিক (২৫)নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনকারী সেই ফরহাদুল ইসলাম হ্যাপিকে (৪৪) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ সেপ্টেম্বর)ভোররাতে নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। ফরহাদুল ইসলাম হ্যাপি  উপজেলার জামতৈল গ্রামের রুহুল আমিনের ছেলে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম  দুপুরের দিকে বাংলানিউজকে বলেন, শফিক নামে যুবকটিকে অমানুষিক নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি পুলিশের নজরে আসার পর শনিবার উপ-পরিদর্শক আফজাল হোসেনকে বাদী করে মামলা দায়ের করা হয়। রোববার ভোররাতে মামলার প্রধান আসামী ফরদাহাদুল ইসলাম হ্যাপিকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জামতৈল কলেজপাড়া গ্রামে ছাগলচোর সন্দেহে শফিক নামে  যুবককে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন হ্যাপি। তার অমানুষিক নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, হাত পা বাধা যুবকটির তার হাতের নখগুলো প্লাস দিয়ে ভেঙে ফেলছেন ব্যবসায়ী হ্যাপি। সন্ধিগ্ধ চোরকে মারতে থাকে আর বলে, “ওর আঙ্গুল দুইটা ভাঙছি ও অন্য চোরদের নাম না বলা পর্যন্ত ওর আঙ্গুল সবগুলো ভাংবো তার আগে ছাড়বো না।  এ সময় স্থানীয়রা না মেরে যুবককে পুলিশে দেয়ার জন্য বললেও হ্যাপি তা মানেননি। নির্যাতনের এক পর্যায়ে যুবককে মূমূর্ষ অবস্থায় ছেড়ে দেন। এ বিষয়ে বাংলানিউজসহ বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *