সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / কামারখন্দে অগ্নিকান্ডে কয়েকটি ঘর ভস্মীভূত, তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি

কামারখন্দে অগ্নিকান্ডে কয়েকটি ঘর ভস্মীভূত, তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি

বিশেষ প্রতিনিধি, যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কয়েকটি বাড়ীঘর পুড়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তবে ক্ষতিগ্রস্থদের দাবী ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা।
শনিবার (১৭ অক্টোবর) রাত্রি আনুমানিক দশটার দিকে উপজেলার ঝাঐল ইউনিয়নে স্বল্প মাহমুদপুর গ্রামে এঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাতে আগুন লাগার সাথে সাথে পুরো এলাকায় আতংক সৃষ্টি হয়। প্রথমে আজিজুল হকের ঘর থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পরে আশপাশের কয়েকটি ঘরে আগুন ছড়িয়ে পরে। ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে আসার আগেই গ্রামের লোকজন আগুন নিয়ন্ত্রনে আনে। আজিজুল হকের ছেলে আমিনুল ইসলাম জানান, অগ্নিকান্ডের ঘটনায় মো. আজিজুল হকের ১টি, মো. জিল্লুর রহমানের ০১টি, আব্দুল মজিদ তালুকাদের ১টি, আঃ আলীমের ১টি ঘর পুড়ে গেছে।এছাড়াও ৪টি গরু মারা গেছে। ১০ লক্ষাধিক টাকার কথা জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।
কামারখন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের স্টেশন মাস্টারের দায়িত্বে থাকা মো. আফাজ উদ্দিন মন্ডল জানান, অগ্নিকান্ডে ঘটনার সংবাদ পেয়ে তাতক্ষনিক আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলি। আনুমানিক তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং ৫লক টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। বিদ্যুতের শর্ট সার্টিক থেকে অগ্নিকান্ডের

About jamuna

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।