সদ্য সংবাদ
Home / আইন আদালত / কাজিপুরে সাবেক চেয়ারম্যানের ছেলেসহ তিন যুবককে মারপিটের অভিযোগ

কাজিপুরে সাবেক চেয়ারম্যানের ছেলেসহ তিন যুবককে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম

সিরাজগেঞ্জের কাজিপুর উপজেলার মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদারের ছেলেসহ তিন যুবককে মারপিটের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে চেয়ারম্যানের স্ত্রী নাসরীন তালুকদার বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মামলার আসামীদের মধ্যে রইচ উদ্দিনের ছেলে আব্দুস সালাম, মোজাম্মেলের ছেলে মুকুল, জহুরুলের ছেলে শাকিল ও সুরুত আলীর ছেলে নাদিম রয়েছেন।

মারপিটে আহতদের মধ্যে আলমপুর গ্রামের সবুজ তালুকদারের ছেলে সৌখিন তালুকদার ও হাফিজুর রহমানের ছেলে সেলিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম তালুকদারের ছেলে নাসির জোহান অনিককে প্রাথমিক চিকিতসা দেয়া হয়েছে।

জাহাঙ্গীর আলম তালুকদার অভিযোগ করে বলেন, ঢেকুরিয়া হাটে গোপন বৈঠক করার পর সৌখিন ও সেলিমকে মারপিট করে ছালাম, মুকুল, শাকিলসহ বেশ কয়েকজন। সেখান থেকে এসে নিজ বাড়ির কাছে দাঁড়ানো অবস্থায় আমার ছেলে অনিককে মারপিট করে।

এদিকে বিষয়টি নিয়ে স্থানীয় রাজনৈতিক কোন্দলকেই দায়ী করছেন সচেতন মহল। একটি সূত্র জানিয়েছে, ফেসবুকে একটি পোস্ট দেয়াকে কেন্দ্র করেই তিনজনের উপর হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চানন্দ সরকার বলেন, আমরা মারপিটের বিষয়ে অভিযোগ পাওয়ার পর পরই মামলা নিয়েছি। বিষয়টি তদন্তের পাশাপাশি আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

 

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে পুকুরে আটকে পড়া গন্ধগোকুল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে পুকুরে আটকে পড়া বিপন্ন প্রজাতির একটি গন্ধগোকুল উদ্ধার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *