বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / কাজিপুরের তিন শতাধিক মসজিদে মোহাম্মাদ নাসিমের জন্য দেয়া

কাজিপুরের তিন শতাধিক মসজিদে মোহাম্মাদ নাসিমের জন্য দেয়া

টি এম কামাল, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
প্রকাশ কাল: ২২২২ ঘন্টা, জুন ১১, ২০২১
কাজিপুর: বাংলাদেশ আওয়ামীলীগে প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ, গৃহায়ন এবং গণপূর্ত মন্ত্রী আলহাজ্ব মোহাম্মাদ নাসিমের ১ম মত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে মাসব্যাপি কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। এ কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১১ জুন) বাদ জুম্মা উপজেলার বিলাঞ্চলের ৬টি ইউনিয়নের ৩৫৭ টি জামে মসজিদে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা এসব দোয়া মাহফিলের আয়োজন করে।
কাজিপুর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম জানান, সোনামুখী, চালিতাডাঙ্গা, গান্ধাইল, শুভগাছা, কাজিপুর এবং মাইজবাড়ী ইউনিয়নের ৩৫৭ টি জামে মসজিদে দোয়া মাহফিল প্রয়াত কাজিপুরের অভিভাবক জননেতা মোহাম্মাদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী মাসব্যাপি পালনের অংশ হিসেবে আয়োজিত হয়েছে। উপস্থিত ছিলেন, মাইজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হুদা চয়ন,  সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাবেক সভাপতি লুফর রহমান মুকুল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সোহেল রানা  মিঠু।  উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েতুল ইসলাম শাওন, তেকানি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মশিউর রহমান নয়ন  প্রমূখ কর্মসূচি সার্থক করতে সর্বাত্মক সহযোগিতায় রয়েছে।
প্রসঙ্গত, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সন্তান বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সমৃদ্ধ মোহাম্মাদ নাসিম জীবদ্দশায় বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম স্তম্ভ হিসেবে বিবেচিত ছিলেন, ছাত্রলীগ থেকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম পর্যন্ত সময়ে তিনি রাজপথের আন্দোলনের অকুতোভয় সৈনিক হিসেবে একাধিকবার জেল, জুলুম, নির্যাতন, হামলা, মামলা থেকে রেহাই পাননি।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা হিসেবে তিনি রাজপথে যেমন সরব ছিলেন তেমনি রাষ্ট্র পরিচালনায় সহযোগী হিসেবে ছিলেন অতুলনীয়। বিশিষ্ট এই রাজনৈতিক ব্যক্তিত্ব গত ১৩ জুন ২০২০ সালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।