সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / কাজিপুরে মোহাম্মদ নাসিমের ৭৩ তম জন্মদিন পালন

কাজিপুরে মোহাম্মদ নাসিমের ৭৩ তম জন্মদিন পালন


উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

কাজিপুর: সিরাজগঞ্জের কাজিপুরে নানা আয়োজনে পালিত হলো প্রয়াত জাতীয় নেতা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মদিন। গতকাল শুক্রবার (২ এপ্রিল) কাজিপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকালে উপজেলা আওডভমী লীগ কার্যালয়ে শওকত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাসিম তনয় তানভীর শাকিল জয় এমপি।
এ সময় নন্দিত জননেতা মোহাম্মদ নাসিমের রাজনৈতিক জীবন এবং উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য রেফাজ উদ্দিন মাষ্টার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, পৌর মেয়র হান্নান তালুকদার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে মরহুমের আত্মার শানিমশ কামনা করে মোনাজাত করা হয়।
মোহাম্মদ নাসিম ১৯৪৮ সালের ২ এপ্রিল সিরাজগঞ্জ জেলা সদরের রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলী ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর। মোহাম্মদ নাসিম আমৃত্য আওয়ামীলীগের নীতি নির্ধারকদের মধ্যে অন্যতম ছিলেন।
তিনি বিভিন্ন সময়ে বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ, গৃহায়ন ও গণপূর্ত, স্বরাষ্ট্র এবং স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২০ সালে ১৩ জুন করোনা ভাইরাসে আক্রান্ত মৃত্যুবরণ করেন তিনি।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে করোনায় কর্মহীন আরও ৯৫ সাংস্কৃতিককর্মী পেলেন আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম আপডেট সময়: ১০২৪ ঘন্টা: ১২ মে: ২০২১ সিরাজগঞ্জ: বৈশ্বিক মহামারী করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *