সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / কাজিপুরে বন্যা কবলিতএলাকা পরিদর্শন করলেন এমপি জয়

কাজিপুরে বন্যা কবলিতএলাকা পরিদর্শন করলেন এমপি জয়

টি এম কামাল, কাজিপুর উপজেলা প্রতিনিধি


যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় বলেছেন, আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে আছে এবং থাকবে।আমরা মানুষের পাশে আছি, মানুষের পাশে থাকবো। সেটা এই দুর্যোগ করোনা মহামারির সময়ও প্রমাণ হয়েছে। জনগণের আস্থা বিশ্বাসটা হচ্ছে আমাদের একমাত্র সম্বল, সেটাই আমাদের শক্তি। 


আজ শনিবার কাজিপুর উপজেলার চরাঞ্চলের নাটুয়ারপাড়া, চরগিরিশ, মনসুর নগর ও খাসরাজবাড়ী ইউনিয়নের বন্যা কবলিত এলাকা পরিদর্শন, হতদরিদ্রের মধ্যে জিআর এর নগদ অর্থ বিতরণ ও দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেছেন।এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম সরকার, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, চরগিরিশ ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক মিন্টু, চরগিরিশ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, মনসুর নগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর, খাসরাজবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম সহ দলীয় নেতা কর্মীরা।


এমপি তানভীর শাকিল জয় আরো বলেছেন, আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও শক্তিশালী করার তাগিদ দিয়েছেন। মানুষের পাশে আওয়ামী লীগ আছে। কারণ আওয়ামী লীগ জনগণের সংগঠন, আওয়ামী লীগ জনগণের জন্য সব থেকে বেশি কাজ করে। তিনি বললেন বন্যা পরবর্তী ভেঙ্গে পড়া ব্রিজ, রাস্তা ঘাট মোরামত ও দরিদ্র কৃষকের সহযোগিতা  করা হবে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *