শনিবার , জুলাই 31 2021
Home / সিরাজগঞ্জ / কামারখন্দ / কাজিপুরে প্রবীণ সাংবাদিক হুমায়ুন কবির আর নেই

কাজিপুরে প্রবীণ সাংবাদিক হুমায়ুন কবির আর নেই

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ২৩০৭ ঘন্টা, জুলাই ১০, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরের প্রবীণ সাংবাদিক দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি প্রেসক্লাবের সাবেক সভাপতি হুমায়ুন কবির (৬৩) আর নেই। শনিবার (১০ জুলাই) সন্ধ্যার দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান (ইন্নাল্লহি……..রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক হুমায়ুন কবির কাজিপুর উপজেলার আলমপুর গ্রামের মৃত আব্দুল গণির ছেলে। তিনি ভোরের কাগজ ও দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার কাজিপুর প্রতিনিধির দায়িত্ব পালন করছিলেন। পাশাপাশি আমিনা মনসুর ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক হিসেবেও কর্মরত ছিলেন। কাজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হুমায়ুন কবির বেশ কয়েকদিন যাব শ্বাসকষ্ট, হার্ড ও ডাইবেটিকস রোগ নিয়ে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসা নিচ্ছিলেন। সেখান থেকে তাকে বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে হস্তান্তর করা হয়। শনিবার বিকেলে হঠা তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিসক, ঢাকায় নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

তাঁর মৃত্যুতে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, দৈনিক যমুনা প্রবাহর সম্পাদক মোস্তফা কামাল, প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ সরকার, যমুনাপ্রবাহ.কমের সম্পাদক স্বপন চন্দ্র দাস, যমুনা প্রবাহ পত্রিকার বার্তা সম্পাদক সুজন সরকারসহ সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।