সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কাজিপুর / কাজিপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন

কাজিপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন


টি এম কামাল, কাজিপুর প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
মঙ্গলবার (২৮সেপ্টেম্বর) সকাল ১১টায়  সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়। জয় বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার মত একজন যোগ্য রাষ্ট্র নায়ক পেয়েছি বলেই  সোনার বাংলা গড়া  সম্ভব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ নিম্ন আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিপূর্ণ হয়েছে। আওয়ামী লীগ সরকারের আমলে প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাতে সফল হয়েছি।
জয় আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা শুধু একজন প্রধানমন্ত্রী নন তিনি একজন মমতাময়ী মা  আল্লাহ তায়ালা যেন মমতাময়ী মাকে দীর্ঘায়ু দান করেন। বাংলাদেশকে যেন দ্রুত গতিতে উন্নয়নশীল দেশে রুপ দিতে পারেন, সোনার বাংলা গড়তে পারেন। আমরা সবাই যার যার অবস্থান থেকে দেশে ও দলের জন্য কাজ কোরবো শেখ হাসিনার কর্মী হিসেবে।
কাজিপুর উপজেলাআওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে ও যুগ্নসাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদারের  সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, জেলা পরিষদের সদস্য রেফাজ উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহম্মেদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, সহ-প্রচার সম্পাদক শওকত আকবর,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, সহ-সভাপতি খোরশেদ আলম খুশু। উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, যুগ্নসাধারন সম্পাদক মামুন পারভেজ প্রমুখ।
সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন মাঃ আঃ মুত্তালিব। একটি আনন্দ মিছিল দলীয় কার্যালয় থেকে আলমপু্র চৌরাস্তা মোড় হয়ে উপজেলা পরিষদ গেটে গিয়ে শেষ হয়। 

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *