শনিবার , জুলাই 31 2021
Home / সিরাজগঞ্জ / কাজিপুর / কাজিপুরের জমি নিয়ে বিরোধের জের, কলেজছাত্র বাড়ীছাড়া ও অবরুদ্ধ তার পরিবার

কাজিপুরের জমি নিয়ে বিরোধের জের, কলেজছাত্র বাড়ীছাড়া ও অবরুদ্ধ তার পরিবার

কাজিপুর প্রতিনিধি, যমুনাপ্রবাহ.কম:
সিরাজগঞ্জের কাজিপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে  আব্দুল হালিম (২২) নামে এক কলেজ ছাত্রের উপর উপর হামলা চালিয়ে আহত করার পাশাপাশি বাড়িঘর ভাংচুর ও চারদিকে বেড়া দিয়ে তার পরিবারের ৭ সদস্যকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনাটি ঘটেছে উপজেলার মাইজবাড়ী ইউনিয়নের বেলতৈল গ্ৰামে। ওই গ্রামের আসাদুল ইসলামের পরিবার এখনো অবরুদ্ধ রয়েছে বলে অভিযোগে জানা গেছে। এদিকে এ ঘটনায় ৭ অক্টোবর সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আমলী আদালতে আসাদুল ইসলাম বাদী হয়ে ৬জনকে আসামি করে মামলা দায়ের করেছে।   মামলার বিবরণে জানা যায়, গত ৩নভেম্বর শনিবার পারিবারিক জমি ভাগবাটোয়ারা ও দখল সংক্রান্ত বিরোধের জেরে গত ০৩ অক্টোবর বিকেলে হাসান আলী (৪২) তার সঙ্গীয় লোকজন নিয়ে আসাদুল ইসলামের বাড়িতে প্রবেশ করে, কিলঘুষি, দেশীয় অস্ত্র সস্ত্র, রড দ্বারা বাদী আসাদুলের কলেজ পড়ুয়া ছেলে আব্দুল হালিমের মাথায় মারাত্মক জখম করে ও প্রাণনাশের হুমকি ধামকি প্রদর্শন করে। এসময় আসামিরা ঘরে সোকেসের ড্রয়ারে রক্ষিত ৮০ হাজার ৫শ টাকা লুট করে। ইতিমধ্যে মামলার ২নং আসামি নাজিম উদ্দিন ও ৪ নং আসামি লিয়াকত আলীকে গ্ৰেফতার করেছে কাজিপুর থানা পুলিশ।
তবে বাদীর ছেলে সিরাজগঞ্জ সরকারি কলেজের বিএসসি শেষ বর্ষের ছাত্র আব্দুল হালিম প্রতিপক্ষের হামলা, প্রাণনাশের হুমকি ও গুম হওয়ার আতংকে বাড়ি ছাড়া অবস্থায় আছে। এবিষয়ে আদালতে আব্দুল হালিম বাদী হয়ে নিরাপত্তা চেয়ে আবেদন করেছে। এছাড়াও বসত ঘরের সদরে বাঁশ দিয়ে বেড়া দেওয়ায় নারী শিশুসহ ৭ জন অবরুদ্ধ অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।