সদ্য সংবাদ
Home / লিড নিউজ / করোনা মোকাবেলায় জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসূচি

করোনা মোকাবেলায় জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসূচি


নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ‘মাস্ক পরার অভ্যাস করি, কোভিড মুক্ত বাংলাদেশ গড়ি’ শ্লোগানকে সামনে রেখে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগের অংশ হিসেবে জনসচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে সিরাজগঞ্জ জেলা পুলিশ। গতকাল রবিবার বিকেলে কোভিভ-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবিলায় পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপার কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় পথচারীদের মুখে মাস্ক পড়ায় উদ্বুদ্ধকরণ, সচেতনতামূলক লিফলেট ও পথচারীদের মাস্ক পড়িয়ে দেন সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম। এছাড়াও সিরাজগঞ্জ জেলার ১২টি থানায় মাস্ক মঞ্চ স্থাপন করে প্রতিনিয়ত মাস্ক সংক্রান্ত কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানান এসপি।
এসময় সিরাজগঞ্জ সদর থানার বাহাউদ্দিন ফারুকী, বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা, কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ দাস, চৌহালী থানার ওসি রফিকুল ইসলাম, কামারখন্দ থানার ওসি রাকিবুল ইসলাম, উল্লাপাড়া থানার ওসি বিমল কুমার দাসসহ ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *