সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / করোনা প্রতিরোধে সিরাজগঞ্জ জেলা পুলিশের পদযাত্রা ও মাক্স বিতরণ

করোনা প্রতিরোধে সিরাজগঞ্জ জেলা পুলিশের পদযাত্রা ও মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদক|| যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: “মাস্ক পড়ার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ” শ্লোগানকে ধারন করে কোভিড-১৯ করোনা সিরাজগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে কোভিড-১৯ (করোনা) প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালী ও মাস্ক বিতরণ করা হয়েছে।  বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকাল ৫টায় শহরের নাজমুল চত্বর (চৌরাস্তা) থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ৬টায় বাজার স্টেশন মুক্তির সোপানের সামনে এসে শেষ হয়।
এ সময় র‌্যালী থেকে মানুষকে মাক্স পড়তে উদ্বুদ্ধ করতে সাধারণ জনগণকে মাক্স পড়িয়ে দেয়ার পাশাপাশি পথচারী থেকে শুরু করে সকল শ্রেণির মানুষের মাঝে বিতরণ করা হয়। র‌্যালী শেষে বাজার স্টেশন মুক্তির সোপান এলাকায় সিরাজগঞ্জে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম নিজে সচেতনতা তৈরিতে সাধারণ জনগণকে মাক্স পড়িয়ে দেন।
এসময় পুলিশ সুপার বলেন, এখন কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ চলছে। হঠাৎ করেই সারাদেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। এর থেকে বাচতে হলে সাবধানতাই সবচেয়ে বড় শক্তি। আর এর জন্য সকল স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি অবশ্যই মাক্স পড়তে হবে। একমাত্র মাক্স পড়ার অভ্যাসই আমাদেরকে কোভিড-১৯ থেকে ৯৫ভাগ সুরক্ষা রাখতে পারে। তিনি বলেন নিজে নিরাপদ থেকে ও অন্যকে নিরাপদ রাখতে বাড়ির বাইরে বের হলেই মাস্ক পড়াটা সবচেয়ে বেশি জরুরি।
পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম এর নেতৃত্বে র‌্যালীতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডি.এস.বি) মোছা. ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তাফা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. হেলাল আহম্মেদ, সাবেক সাধারণ সম্পাদক মো. ফেরদৌস রবিন, পুলিশ লাইনে দায়িত্বরত পুলিশ ইন্সপেক্টর মো. তাজুল হুদাসহ পুলিশ ও ট্রাফিক বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *