সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / করোনা চিকিতসায় সিরাজগঞ্জে ৫টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর

করোনা চিকিতসায় সিরাজগঞ্জে ৫টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর


নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে কোভিড-১৯ করোনা আক্রান্ত রোগীর চিকিসার জন্য ৫টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করলো নর্থ ওয়েংষ্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেড। গতকাল বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর কাছে এসব অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন সিরাজগঞ্জ বিদ্যুত কেন্দ্রের প্রধান প্রকৌশলী মো. হারুন অর রশীদ। হস্তান্তর অনুষ্ঠানে বক্তারা বলেন, যে কোন দুর্যোগর মতো করোনার সংকটকালেও সিরাজগঞ্জ বিদ্যু কেন্দ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় এই অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করলেন তারা। সিরাজগঞ্জে করোনা রোগীদের জন্য এই অক্সিজেন কনসেনট্রেটর আশির্বাদ বয়ে আনবে। মূমূর্ষ রোগীদের চিকিসায় কাজে আসবে এগুলো।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ, সিরাজগঞ্জ বিদ্যুত কেন্দ্রের প্রধান প্রকৌশলী মো. হারুন অর রশীদ, সিভিল সার্জন ডা. রামপদ রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুনীর হোসেন প্রমূখ। এ সময় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদসহ জেলা প্রশাসন, সিভিল সার্জন অফিস এবং সিরাজগঞ্জ বিদ্যুত কেন্দ্রের কর্মকর্তাগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সিরাজগঞ্জ বিদ্যুত কেন্দ্রের প্রধান প্রকৌশলী মো. হারুন অর রশীদ, নর্থ ওয়েষ্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেড মূমূর্ষ করোনা রোগীদের কথা চিন্তা করে ৫টি অক্সিজেন কনসেনট্রেটর হন্তান্তর করেছে। এগুলো প্রতিটি মিনিটে ১০ লিটার করে বিশুদ্ধ অক্সিজেন উপাদন ও সরবরাহ করতে পারে। যাতে যে কোন মূমূর্ষ রোগী বেঁচে যেতে পারে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *