শনিবার , জুলাই 31 2021
Home / রাজনীতি / আওয়ামীলীগ / করোনা আক্রান্ত আওয়ামীলীগ নেত্রীর খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

করোনা আক্রান্ত আওয়ামীলীগ নেত্রীর খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৩৪৭ ঘন্টা, ১১ জুলাই, ২০২১

সিরাজগঞ্জ: করোনা ভাইরাসে আক্রান্ত আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদ্য অধ্যাপক মেরিনা জাহান কবিতার খোঁজ খবর নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১১ জুলাই) সকাল সাড়ে দশটায় তাঁকে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফোনে তিনি শারীরিক অবস্থার খোঁজখবর নেন। প্রধানমন্ত্রীর ফোনে তিনি আপ্লুত হন এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে শনিবার (১৯ জুলাই) রাতে মেরিনা জাহান কবিতার কোভিড-১৯ শনাক্ত হয়। মেরিনা জাহান কবিতা ডাক্তারের পরামর্শে বর্তমানে ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন। গত দুদিন ধরে শরীরে জ্বর ও ঠান্ডা অনুভব করলে তিনি করোনা টেস্ট করান এবং ফলাফল পজেটিভ আসে।

রোববার (১১ জুলাই) দুপুর পৌণে ১২টার দিকে সাবেক সংসদ সদস্য ও যুবলীগের সপ্তম কংগ্রেসের সাবেক আহবায়ক চয়ন ইসলাম তাঁর ফেসবুকে ওয়ালে পোস্ট করা একটি স্ট্যাটাসে এসব কথা জানান। চয়ন ইসলাম ফেসবুক ওয়ালে লিখেছেন “বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আমার বড় বোন মেরিনা জাহান কবিতা কোভিড পজেটিভ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কিছুক্ষণ আগে ফোন করে কবিতা আপার সাথে কথা বলেন এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন সবাই কবিতার আপার রোগমুক্তির জন্য দোয়া করবেন।” অধ্যাপক মেরিনা জাহান কবিতা বিশিষ্ট শিক্ষাবিদ ও বুদ্ধিজীবী প্রফেসর ড. মযহারুল ইসলামের মেয়ে। রাজনীতিতে নামার আগে তিনি সরকারি বদরুন্নেসা মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।