সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: ভিড-১৯ (করোনা) ভাইরাসে আক্রান্ত হয়ে টানা ১৩ দিন পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সুকান্ত সেন (৪৬)।

শনিবার (৫ ডিসেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সুকান্ত সেনের স্ত্রী স্বপ্ন্ সেন তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে সুকান্ত সেনের মৃত্যু হয়েছে।

এর আগে গত ২২ নভেম্বর সাংবাদিক সুকান্ত সেনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২৫ নভেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সুকান্ত সেন মৃত্যুর আগ পর্যন্ত বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক দেশবাংলা ও বাংলাদেশ সময় পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক, পুজা উদযাপন পরিষদের যুগ্ন সম্পাদক, উদীচীর নির্বাহী সদস্য, রোটারী ক্লাবের সদস্যসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তাঁর মৃত্যুতে সিরাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *