সদ্য সংবাদ
Home / দূর্ঘটনা / করোনার সংক্রমণ প্রতিরোধে সিরাজগঞ্জ সিভিল সার্জন বরাবর বিএনপির স্মারকলিপি প্রদান

করোনার সংক্রমণ প্রতিরোধে সিরাজগঞ্জ সিভিল সার্জন বরাবর বিএনপির স্মারকলিপি প্রদান

মোঃ হোসেন আলী ছোট্ট : নিজস্ব প্রতিবেদক

প্রকাশ কাল: ১৫৫৭ ঘন্টা, ২৭ জুন, ২০২১

সিরাজগঞ্জ :  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা বিএনপির পক্ষ থেকে সিভিল সার্জন বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রোববার (২৭ জুন) বেলা সাড়ে ১১ টার সময় সিভিল সার্জন কার্যালয়ে করোনা পরিস্থিতিতে স্থানীয় জনসাধারণের সমস্যা নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ ও মৃত্যুহার বন্ধ এবং জনগণের স্বাস্থ্যসেবা প্রদান ও সুরক্ষার দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন সিরাজগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ রামাপদ রায়। এ সময় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান লেবু, জেলা বিএনপির উপদেষ্টা ও সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সভাপতি মীর রুহুল আমিন বাবু, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক হারুনর রশিদ খান হাসান, দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, পৌর বিএনপির আহবায়ক এ্যাডঃ ইন্দ্রজিত সাহা, যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মীর্জা আবদুল জব্বার বাবু, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সহ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ প্রচার সম্পাদক রেজাউল করিম খান, সহ তথ্য ও গবেষণা বিষয়ক দুলাল উদ্দিন আহমেদ, সহ ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আলামিন খান, সিনিয়র যুগ্ম-সম্পাদক ময়নাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আকাশ, পৌর স্বেচ্ছাসেবক দল নেতা আহসান হাবীব উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রুবেল আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।কেন্দ্রীয় ঘোঘিত কর্মসূচির আলোকে সিরাজগঞ্জ জেলা বিএনপির এই কর্মসূচি পালন করে।

About jamuna

আবার চেষ্টা করুন

উল্লাপাড়ায় ট্রাকচাপায় ভ্যানচালকসহ নিহত ২

রায়হান আলী, উল্লাপাড়া প্রতিনিধি যমুনাপ্রবাজ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় ব্যাটারি চালিত অটোভ্যানের চালকসহ দুজন নিহত হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *