সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / চৌহালী / এনায়েতপুরে ৬ মাসের মধ্যে শুরু হবে বাঁধ নির্মাণ কাজ শুরু হবে

এনায়েতপুরে ৬ মাসের মধ্যে শুরু হবে বাঁধ নির্মাণ কাজ শুরু হবে

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল : ১৬৩৫ ঘন্টা, জুন ১২, ২০২১

 চৌহালী: ৬ মাসের মধ্যেই এনায়েতপুরে যমুনার তীর সংরক্ষণ বাঁধ নির্মাণ কাজ শুরু হবে বলে আশ্বস্ত করে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির-বিন-আনোয়ার বলেছেন, একনেক সভায় প্রায় সাড়ে ৬শ কোটি টাকার এই প্রকল্পটির অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ প্রকল্পের আওতায় এনায়েতপুর-পাচিল পর্যন্ত প্রায় সাড়ে ৬ কিলোমিটার নদী তীর সংরক্ষণ বাঁধ নির্মাণ করা হবে।

শনিবার (১২ জুন) দুপুরে চৌহালী উপজেলার এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল, স্পার বাঁধসহ এনায়েতপুর থানাধীন আড়কান্দি ও পাঁচিল এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।তিনি আরও বলেন, এই মুর্হুতে ভাঙনরোধে জরুরী ভিত্তিতে কিছু জিও ব্যাগ ডাম্পিং করা হচ্ছে। তীর সংরক্ষণ কাজ হলে সমৃদ্ধ এই এলাকাটি রক্ষা হবে।

এসময় সিরাজগঞ্জ পাউবোর নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী জোবায়ের হোসেন, এনায়েতপুর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আজগর আলী বিএসসি, সহ-সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদ, সদিয়া চাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ ও কৈজুরি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *