সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / এনায়েতপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে পথচারি নিহত

এনায়েতপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে পথচারি নিহত

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
চৌহালী:
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল জলিল (৩৮) নামে এক পথচারি নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। 
বুধবার (২৪ মার্চ) বিকেলে এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়নের খামারগ্রাম ডিগ্রি কলেজ মাঠের সামনে রাস্তার উপর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  নিহত আব্দুল জলিল (৩৮) এনায়েতপুর থানার আজুগড়া গ্রামের আবু সাইদের ছেলে।আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ৪টি মোটরসাইকেল ভাংচুর ও ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে। 
স্থানীয় ও দলীয় সুত্রে জানা যায়, বুধবার এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় । বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি-সম্পাদক নির্বাচন অনুষ্ঠিত হয়।
ভোট গণনা শেষে সভাপতি পদে  ডাঃ শাহাদত হোসেন তালুকদার ও সাধারন সম্পাদক পদে বুদ্দু বিজয়ী হচ্ছে এমন খবর ছড়িয়ে পড়ে।  এমন সংবাদে সাবেক সভাপতি সিরাজুল আলম মাস্টার ও  সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির সমর্থকদের সাথে নতুন সভাপতি-সম্পাদকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া, পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এরই এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে পথচারি জলিল মারা যায়। এছাড়া উভয় পক্ষের আরো কয়েকজন আহত হয়। তখন ৪টি মোটর সাইকেল ভাংচুর করা হয়। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আতাউর রহমান জানান, খামারগ্রাম ডিগ্রী কলেজের সামনে রাস্তার উপর থেকে জলিলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার উরুতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তিনি সংঘর্ষে মারা গেছেন কিনা তা নিশ্চিত করে বলতে পারেননি ওসি।
নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। 

About jamuna

আবার চেষ্টা করুন

মা ইলিশ ধরার দায়ে ১৬ জেলের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের তিনটি উপজেলায় যমুনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানে ১৬ জেলেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *